Company News 24
Stay Ahead with the Latest in Business

ই-কমার্স ‘প্রাচীনবাংলা’র আত্মপ্রকাশ শিগগির

0

করপোরেট নিউজ 24 রিপোর্ট :  বাংলাদেশের উদীয়মান স্টার্টআপ ইকমার্স সাইট প্রাচীণ বাংলার এক মতবিনিময় সভা গত ১৫ আগস্ট ২০২৪ চট্টগ্রামের ওআর নিজাম সোসাইটিস্থ ডান ফাইভ টেনোলজির প্রশিক্ষণ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন থেকে তেলোয়াতের পর  ব্যবস্থাপনা পরিচালক মো.বেলায়েত হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রাচীণ বাংলার চেয়ারম্যান মো.মুসলিম উদ্দিন চৌধুরী।

মতবিনিময় সভার শুরুতে ডান ফাইভ টেনোলজির পক্ষে আইটি সাপোর্ট  ও ডিজিটাল মার্কেটিং বক্তব্য রাখেন সিটিও জুনায়েদ হোসেন,কন্টেন্ট এডিটর জিএন সাঈদ। প্রাচীণ বাংলার পরিচালকদের পক্ষে মো.রিফাত, ডা. আনোয়ারা বেগম, মো. মিজানুর রহমান, মো. শামিম ও মো.শিহাব প্রমুখ।

 

মতবিনিময় সভায় বক্তাগন বাংলাদেশে নিকট ভবিষ্যতে অনলাইন শপিংয়ে ইকমার্স বিজনেস একটি সফল ও জনপ্রিয় ব্যবসায় পরিণত হবে। বাংলাদেশসহ বিশ্বে প্রতিদিন লক্ষ লক্ষ ডলার বিনিয়োগ হচ্ছে ইকমার্স ব্যবসায়। ইকমার্স ব্যবসায় বিনিয়োগকারীদের অভয়দিয়ে তারা বলেন, বাণিজ্য মন্ত্রাণালয় প্রতিনিয়ত ইকমার্স সাইটগুলোর ব্যবসা মনিটরিং করে থাকে। এখানে কেউ প্রতারণা করে পার পাবে না।

সুতরাং ইকমার্সে ব্যবসায় বিনিয়োগ নিশ্চিন্তে করা যায়। সভায় জানানো হয়, খুব শিগগির প্রাচীন বাংলা চট্টগ্রামের মার্কেটে আত্মপ্রকাশ করতে যাচ্ছে।

কনি/জয়নাল,মেহেরাব

Leave A Reply

Your email address will not be published.

google-site-verification=1ANNK1RMHaj1Iw7yR8eRAr3R5K-aLbxTqN87o-pnte8 google-site-verification: google05340dd170c353ef.html