Company News 24
Stay Ahead with the Latest in Business

ওয়ালটন পণ্য কিনে ২০ লাখ টাকা জেতার সুযোগ

0

কর্পোরেটনিউজ২৪ ডেস্ক: সারাদেশে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১’ শুরু করতে যাচ্ছে গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ অফার, যার মধ্যে রয়েছে ‘ডাবল মিলিয়ন’ অফার। ক্যাম্পেইনের আওতায়, ক্রেতারা দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম বা অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন বা বিএলডিসি ফ্যান কিনে ২০ লাখ টাকা পুরস্কার পেতে পারেন। পাশাপাশি রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। এই অফার চলবে ১০ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

বুধবার (৯ অক্টোবর) সকালে রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন কর্পোরেট অফিসে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মীম, যিনি ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

অনুষ্ঠানে ওয়ালটনের বিভিন্ন শীর্ষ কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন, যেমন ওয়ালটন প্লাজার এমডি মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা, এবং চিফ মার্কেটিং অফিসার গালীব বিন মোহাম্মদ।

বিদ্যা সিনহা সাহা মীম বলেন, “ওয়ালটন শুধু একটি ব্র্যান্ড নয়; এটি বাংলাদেশের গর্ব। দেশব্যাপী ক্যাম্পেইনে ওয়ালটন পণ্য কিনে বহু ক্রেতা মিলিয়নিয়ার হয়েছেন, যা সত্যিই প্রশংসনীয়।”

গালীব বিন মোহাম্মদ জানান, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন ইতোমধ্যে ২০টি সিজন সফলভাবে সম্পন্ন হয়েছে। সিজন-২১ এ ক্রেতাদের জন্য ‘ডাবল মিলিয়ন’ অফার থাকবে, যার মাধ্যমে ক্রেতারা ২০ লাখ টাকা পেতে পারেন।

ক্রেতাদের পণ্য কেনার পর ডিজিটাল রেজিস্ট্রেশন করার মাধ্যমে তাদের তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষিত হবে, যা বিক্রয়োত্তর সেবার সুবিধা নিশ্চিত করবে। ক্যাম্পেইনে ক্রেতাদের উৎসাহিত করতে বিভিন্ন সুবিধা প্রদান করা হচ্ছে।

করপোরেট নিউজ ২৪/ মনির

Leave A Reply

Your email address will not be published.

google-site-verification=1ANNK1RMHaj1Iw7yR8eRAr3R5K-aLbxTqN87o-pnte8 google-site-verification: google05340dd170c353ef.html