Company News 24
Stay Ahead with the Latest in Business

ফ্যাসিবাদ রাজপথ থেকে হেরে এখন অনলাইনে শক্তি প্রদর্শন করছে-নাহিদ ইসলাম

বৈষম্য-বিরোধী আন্দোলনের অগ্রদূত হিসেবে শহীদ আবু সাঈদকে আমরা স্মরণ করব

0

রংপুর, ১২ অক্টোবর, ২০২৪ : পরাজিত ফ্যাসিবাদ রাজপথ থেকে হেরে এখন অনলাইনে শক্তি প্রদর্শন করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা নাহিদ ইসলাম।

তিনি বলেন, ফেসবুকে নানা গুজব ছড়ানো হচ্ছে এবং ফেক আইডি তৈরি করে মিথ্যা তথ্য বিতরণ করা হচ্ছে। সবাইকে মিথ্যা তথ্য ও গুজবে বিশ্বাস না করার আহ্বান জানান তিনি।

শনিবার দুপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নাহিদ ইসলাম জানান, “এটা আমার সৌভাগ্য যে, শহীদ আবু সাঈদ যে বিশ্ববিদ্যালয়ে পড়েছেন, আমি সেখানে এসেছি এবং ছাত্র প্রতিনিধি হিসেবে কাজ করছি। বৈষম্য-বিরোধী আন্দোলনের অগ্রদূত হিসেবে শহীদ আবু সাঈদকে আমরা স্মরণ করব।”

তিনি আরও বলেন, রংপুর বরাবরই অবহেলিত ছিল। এখানে কম বাজেট দেওয়া হয়, কিন্তু গোপালগঞ্জের মতো জায়গায় দ্বিগুণ-তিনগুণ বাজেট বরাদ্দ হয়। এই বৈষম্যের বিরুদ্ধে আমাদের লড়াই ছিল। প্রধান উপদেষ্টার প্রতিশ্রুতি অনুযায়ী আমরা কাজ করছি এবং রংপুরের অবহেলা দূর করতে প্রতিজ্ঞাবদ্ধ।

নাহিদ ইসলাম বলেন, “আবু সাঈদ যে বিশ্ববিদ্যালয়ের ছাত্র, সেই বিশ্ববিদ্যালয় অবহেলিত থাকবে না। তাদের সর্বাত্মক অগ্রাধিকার দেওয়া হবে।”

বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি বক্তৃতা দেবেন। এরপর বিকেলে ছাত্র সমন্বয়কদের সঙ্গে আলোচনা সভা ও স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। (বাসস)

করপোরেটনিউজ২৪/জুবায়ের

Leave A Reply

Your email address will not be published.

google-site-verification=1ANNK1RMHaj1Iw7yR8eRAr3R5K-aLbxTqN87o-pnte8 google-site-verification: google05340dd170c353ef.html