Company News 24
Stay Ahead with the Latest in Business

আইসিটি ইনোভেশন ফান্ডের জন্য অনলাইনে আবেদন

0

আইসিটি ইনোভেশন ফান্ডের জন্য অনলাইনে আবেদন করতে হলে আপনার অবশ্যই একটি নিবন্ধিত একাউন্ট থাকতে হবে । আপনার যদি কোন নিবন্ধিত একাউন্ট না থেকে থাকে তবে আপনি নিম্নে প্রদত্ত ‘একাউন্ট তৈরি করুন’ ফর্মটি পূরণ করে একটি একাউন্ট খুলে নিতে পারবেন।

বিশেষ অনুদান
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দেশের শিক্ষা,স্বাস্থ্য,কৃষি,বাণিজ্য,অর্থনীতি,নারী ও শিশু উন্নয়ন ,দারিদ্র বিমোচন,আর্থসামাজিক উন্নয়ন এ অবদান রাখতে সক্ষম এমন প্রকল্পের ব্যক্তি/শিক্ষা প্রতিষ্ঠান/সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহ এই অনুদান এর জন্য আবেদন করতে পারবেন।

 

উদ্ভাবনী ফান্ড
আইসিটি খাতে দেশের আর্থসামাজিক উন্নয়ন, জনসেবা, অভিনব উদ্ভাবনের মাধ্যমে নতুন সেবা সৃষ্টি করতে সক্ষম, আইসিটি শিল্পের বিকাশ, জনস্বার্থে সরকারি সেবা খাতে সরকারি সংস্থার মাধ্যমে দ্রুত এবং কার্যকরী সেবা প্রদানে সক্ষম এমন উদ্ভাবনীমূলক কাজের জন্য ব্যক্তি/প্রতিষ্ঠান এই অনুদান এর জন্য আবেদন করতে পারবেন।

ফেলোশিপ/বৃত্তি
মাস্টার্স, এমফিল, ডক্টরাল ও পোষ্টডক্টরাল ডিগ্রি এবং উচ্চতর গবেষণার শিক্ষাগত উদ্দেশ্যে এই অনুদান এর জন্য আবেদন করতে পারবেন

 

আপনার যদি ইতোমধ্যে কোন একাউন্ট থেকে থাকে তবে আপনি উক্ত ই-মেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন ।

আইসিটি ইনোভেশন ফান্ডের ওয়েবসাইট থেকে ফেলোশিপ, বৃত্তি বা উদ্ভাবনীমুলক কাজে অনুদানের জন্য যেভাবে আবেদন করবেন

 

আবেদন করতে ভিজিট করুন 

Leave A Reply

Your email address will not be published.

google-site-verification=1ANNK1RMHaj1Iw7yR8eRAr3R5K-aLbxTqN87o-pnte8 google-site-verification: google05340dd170c353ef.html