Company News 24
Stay Ahead with the Latest in Business

ই-কমার্স মার্কেটে যুক্ত হচ্ছে বেস্ট কম্পিউটার হাব

0

কনি রিপোর্ট : বেস্ট কম্পিউটার হাব লিমিটেড (BCHL) আগামী ১লা সেপ্টেম্বর, ২০২৪ অনলাইন প্ল্যাটফর্মে(ই-কমার্স মার্কেটে যুক্ত) আনুষ্ঠানিক যাত্রা শুরু হতে যাচ্ছে।

কম্পিউটার অ্যাক্সেসরিজ, গ্যাজেট এবং আইটি সমাধানের ওপর বিশেষজ্ঞ এই প্রতিষ্ঠানটি সারা দেশের খুচরা ও পাইকারি ক্রেতাদের জন্য অন্যতম প্রধান সরবরাহকারী হিসেবে সেবা দিতে ইচ্ছুক।

ঢাকার ৯৩ নিউ এলিফ্যান্ট রোড, জিএম প্লাজা, লেভেল-১ থেকে পরিচালিত BCHL তাদের ওয়েবসাইট bestcomputerhub.com এর মাধ্যমে বিভিন্ন পণ্যের বিস্তৃত পরিসর অফার করবে। কোম্পানির পণ্যের মধ্যে রয়েছে ব্র্যান্ড ল্যাপটপ এবং পিসি, গেমিং উপাদান, নেটওয়ার্কিং উপাদান, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স এবং আরও অনেক কিছু।

BCHL শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির সাথে যেমন AMD, ZOTEC, এবং MSI, HP, TRANSCEND, THERMALTECH, LOGITEC, DEEPCOOL এর সাথে সহযোগিতা করে, যাতে গ্রাহকরা প্রতিযোগিতামূলক মূল্যে সর্বশেষ প্রযুক্তি অ্যাক্সেস করতে পারেন। ব্যক্তিগত ভোক্তাদের পাশাপাশি, BCHL ব্যাংক, হাসপাতাল এবং টেলিকম কোম্পানির মতো কর্পোরেট ক্লায়েন্টদের সাথেও কাজ করে, ব্যাপক প্রযুক্তি সহায়তা এবং আইটি হার্ডওয়্যার সরবরাহ করে।

গুণগত মানসম্পন্ন পণ্য এবং ব্যতিক্রমী গ্রাহক পরিষেবার উপর ফোকাস রেখে, বেস্ট কম্পিউটার হাব লিমিটেড বাংলাদেশের আইটি এবং ইলেকট্রনিক্স শিল্পের একটি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান হয়ে উঠতে প্রস্তুত। বিস্তারিত তথ্যের জন্য, support@bestcomputerhub.com ও +8801714111479 এ যোগাযোগ করুন।

Leave A Reply

Your email address will not be published.

google-site-verification=1ANNK1RMHaj1Iw7yR8eRAr3R5K-aLbxTqN87o-pnte8 google-site-verification: google05340dd170c353ef.html