Company News 24
Stay Ahead with the Latest in Business

বিজিএমই’র বর্তমান পর্ষদ ভেঙে দেয়ার দাবি

0

করপোরেট নিউজ ২৪ রিপোর্ট  : শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের পতনের পর পোশাক রপ্তানিকারকদের সংগঠন বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ)র নতুন নির্বাচনের দাবি জানিয়েছে এক দল ব্যবসায়ী।

শনিবার(৩১ আগস্ট) রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে বিজিএমই’র বর্তমান পর্ষদ ভেঙে দেয়ার দাবি জানান মাইশা ফ্যাশনসের এমডি মোজাম্মেল হক ভূঁইয়া।

তিনি বলেন, “বর্তমান পর্ষদে যারা আছেন, তারাও সুষ্ঠু নির্বাচন করে আসেননি। অনেকে ভোট দিয়েছেন, তারা ভোটারও হতে পারেন না। আমরা মামলা করেছিলাম, কিন্তু অ্যাটর্নি জেনারেলের অফিস থেকে আদালতকে বুঝিয়ে তাদের পক্ষে রায় নিয়ে নির্বাচন করে।’’

চলতি বছরের গত মার্চে বিজিএমইএর নির্বাচনে ২০২৪-২০২৬ মেয়াদের জন্য ‘সম্মিলিত পরিষদ’ এর প্যানেল বিজয়ী হয়, যারা আওয়ামী লীগ সমর্থক হিসেবে পরিচিত।

ছাত্র-জনতার গণআন্দোলনে গত ৫ অগাস্ট শেখ হাসিনা সরকারের পতনের পরে ব্যবসায়িক সংগঠনগুলোতেও নেতৃত্বের পরিবর্তনের দাবি উঠতে থাকে।

পর্ষদ ভেঙে দেওয়া ও নতুন করে সঠিক ভোটার তালিকায় নির্বাচনের দাবিতে ৭ অগাস্ট সরব হন বিজিএমইএর সবশেষ নির্বাচনে হেরে যাওয়া ‘ফোরামের’ প্যানেল লিডার ফয়সাল সামাদ।

কনি/মেহেরাব

Leave A Reply

Your email address will not be published.

google-site-verification=1ANNK1RMHaj1Iw7yR8eRAr3R5K-aLbxTqN87o-pnte8 google-site-verification: google05340dd170c353ef.html