Company News 24
Stay Ahead with the Latest in Business

৪টি নতুন এসএমই পণ্যসেবা চালু করলো এনসিসি ব্যাংক

0

করপোরেট নিউজ২৪: দেশের অর্থনীতিতে এসএমই খাতের গুরুত্ব ও অবদানকে বিবেচনায় রেখে এবং সিএমএসএমই উদ্যোক্তাদের সহযোগিতা করার লক্ষ্যে এনসিসি ব্যাংক চালু করেছে চারটি নতুন পণ্য: “এনসিসি কমার্শিয়াল বিল্ডিং লোন”, “এনসিসি কমার্শিয়াল ভেহিক্যাল লোন”, “এনসিসি সাপ্লাই চেইন ফাইন্যান্স” এবং “এনসিসি এসএমই বিজনেস একাউন্ট”।

ঢাকাস্থ এনসিসি ব্যাংক ভবনে সম্প্রতি এসএমই রিলেশনশীপ ম্যানেজারদের সম্মেলনে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. শামসুল আরেফিন এসব পণ্যসেবার উদ্বোধন করেন।

এই উপলক্ষে উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহবুব আলম, মোঃ রাফাত উল্লা খান, মোঃ মনিরুল আলম, মোহাম্মদ মিজানুর রহমান, এসইভিপি ও সিআইও মোহাম্মদ আনিসুর রহমান, ইভিপি ও হেড অব স্ট্রেটেজি অ্যান্ড ইমার্জিং বিজনেস মোহাম্মদ রিদওয়ানুল হক, এসভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান সৈয়দ হাসনাইন মামুন, এসভিপি ও হেড অব এসএমই শরীফ মোহাম্মদ মহসীন, এসভিপি ও নারী ব্যাংকিং ও সাসটেনেবল ফাইন্যান্স ইউনিট প্রধান নিগাত মমতাজ, ক্যাশ ম্যানেজমেন্ট বিভাগের প্রধান শাহীন আক্তার নুহা, এবং হেড অব সিআরএম-সিএমএসএমই মোঃ সোলায়মান-আল-রাজীসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন বলেন, “এনসিসি ব্যাংক গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে বিভিন্ন সেবার মাধ্যমে কাজ করে যাচ্ছে।” তিনি উল্লেখ করেন, এসএমই উদ্যোক্তাদের আবাসিক ও বাণিজ্যিক ভবন ক্রয়, নির্মাণ ও সংস্কারের জন্য ২০ লক্ষ টাকা থেকে ১০ কোটি টাকার ঋণসীমায় “এনসিসি কমার্শিয়াল বিল্ডিং লোন”, যানবাহন ক্রয়ের জন্য ৫ লক্ষ টাকা থেকে ৫ কোটি টাকার ঋণসীমায় “এনসিসি কমার্শিয়াল ভেহিক্যাল লোন”, এসএমই ডিলার, এজেন্ট ও ডিস্ট্রিবিউটরদের জন্য ১ লক্ষ টাকা থেকে ৫ কোটি টাকার ঋণ সীমায় “এনসিসি সাপ্লাই চেইন ফাইন্যান্স” এবং কটেজ, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের জন্য আকর্ষণীয় সুদের সাথে ২৫,০০০ টাকা স্থিতি সংরক্ষণে “এনসিসি এসএমই বিজনেস একাউন্ট” চালু করা হয়েছে। তিনি আশা প্রকাশ করেন, এই পণ্যসেবাগুলো এসএমই উদ্যোক্তাদের পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নে বিশেষ সহায়ক হবে।

কনি/মনির, জুবায়ের

Leave A Reply

Your email address will not be published.

google-site-verification=1ANNK1RMHaj1Iw7yR8eRAr3R5K-aLbxTqN87o-pnte8 google-site-verification: google05340dd170c353ef.html