Company News 24
Stay Ahead with the Latest in Business

উদ্ধার ও ত্রাণ কার্যক্রমে ৫ কোটি টাকা দিল ব্র্যাক ব্যাংক

0

ঢাকা:  দেশের বন্যাকবলিত এলাকায় বাংলাদেশ বিমান বাহিনীর (বিএএফ) চলমান উদ্ধার ও ত্রাণ কার্যক্রমে পাঁচ কোটি টাকা সহায়তা দিয়েছে ব্র্যাক ব্যাংক।

ব্যাংকটির পরিচালনা পর্ষদের এ সহায়তার সিদ্ধান্তটি দেশের যেকোনো প্রয়োজনে মানুষের পাশে দাঁড়ানোর ক্ষেত্রে ব্যাংকটির দৃঢ় প্রতিশ্রুতির উদাহরণ।

দেশে চলমান বন্যা ১২টি জেলায় ব্যাপক ধ্বংসযজ্ঞ চালিয়েছে। এর ফলে সাধারণ মানুষ ভয়াবহ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। এই দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ বিমান বাহিনী ক্ষতিগ্রস্তদের উদ্ধারসহ এসব এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

এ উদ্ধার ও ত্রাণ কার্যক্রমে ব্যাংকের এগিয়ে আসা সম্পর্কে ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান বলেন, একটি দায়িত্বশীল কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে দেশের মানুষের বিপদে তাঁদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। ব্র্যাক পরিবারের সদস্য হিসেবে যেকোনো দুর্যোগে আমরা সব সময় বাংলাদেশের মানুষের পাশে দাঁড়াই। আমরা মানুষের সহায়তায় অঙ্গীকারবদ্ধ।

এই অর্থ সহায়তার ব্যাপারে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন বলেন, আমাদের এই অর্থ সহায়তা দেশের মানুষের প্রয়োজনে তাঁদের পাশে দাঁড়ানোর ব্যাপারে ব্যাংকের দেওয়া প্রতিশ্রুতির প্রতিফলন। আমরা বিশ্বাস করি, আমাদের এই অর্থ সহায়তা বন্যায় ক্ষতিগ্রস্তদের দুর্দশা লাঘবে ভূমিকা রাখবে।

ঢাকা,২৫ আগস্ট ২০২৪/কনি,মেহেরাব

Leave A Reply

Your email address will not be published.

google-site-verification=1ANNK1RMHaj1Iw7yR8eRAr3R5K-aLbxTqN87o-pnte8 google-site-verification: google05340dd170c353ef.html