Company News 24
Stay Ahead with the Latest in Business

হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খৃষ্টান কেউ আলাদা নন, সবাই বাংলাদেশি

প্রত্যেক মানুষ আইনের সমঅধিকার পাচ্ছে কিনা তা নিশ্চিত করতে কাজ করছে সরকার

0

ঢাকা : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা ফারুক ই আজম, বীর প্রতীক বলেছেন, দেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিষ্টান আলাদা নয়, সবাই বাংলাদেশি। তিনি বলেন, আইন প্রণীত হয় দেশের সকল মানুষের অধিকার নিশ্চিত করার জন্য, নির্দিষ্ট পরিচয়ের কারও জন্য নয়। প্রত্যেক মানুষ আইনের সমঅধিকার পাচ্ছে কিনা তা নিশ্চিত করতে কাজ করছে সরকার।

উপদেষ্টা ১0 অক্টোবর চট্টগ্রাম সার্কিট হাউজের সম্মেলনকক্ষে আয়োজিত দুর্গাপূজা ও বন্যাপরবর্তী পরিস্থিতি নিয়ে সরকারি কর্মকর্তাদের সাথে বৈঠকে এসব কথা বলেন।

উপদেষ্টা বলেন, অসাধারণ সুন্দর ও সমৃদ্ধ আমাদের এ বাংলাদেশ। দুর্ভাগ্যজনকভাবে নানা        অব্যবস্থাপনা ও দুর্নীতির কারণে দেশ বিপর্যস্ত অবস্থায় পড়েছে। বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্রজনতার বিজয় অতীতের সব অব্যবস্থাপনা ও দুর্নীতিগ্রস্ত অবস্থার পরিবর্তনের সুযোগ করে দিয়েছে। সবাই যদি এক সুরে গাইতে পারে, সবাইকে যদি এক সুতোয় গাঁথা যায় তবেই সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা সম্ভব।

সভায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম কোনো ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে যাচাই-বাছাই না করে কোনো ধরনের সিদ্ধান্ত না নিতে এবং সামাজিকযোগাযোগ মাধ্যমে শেয়ার না করতে অনুরোধ জানান।

চট্টগ্রাম জেলা প্রশাসক ফরিদা খানমের সভাপতিত্বে জেলা পুলিশ সুপার রায়হান উদ্দিন খান, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া এবং র‌্যাব, এনএসআই, আনসার ও ভিডিপিসহ বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকতাগণ সভায় উপস্থিত ছিলেন।

উপদেষ্টা ফারুক ই আজম, বীর প্রতীক পরে চট্টগ্রাম সিটি করপোরেশন পূজা উদ্‌যাপন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত শারদীয় দুর্গোৎসব পরিদর্শন করেন এবং পূজায় আগত ভক্ত অনুসারীদের সাথে মতবিনিময় করেন।

পরিদর্শনকালে উপদেষ্টার সাথে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক তোফায়েল ইসলাম, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম, চট্টগ্রাম জেলা প্রশাসক ফরিদা খানম, চট্টগ্রাম সিটি করপোরেশনের সচিব মোহাম্মদ আশরাফুল আমিন, পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি আশুতোষ দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

google-site-verification=1ANNK1RMHaj1Iw7yR8eRAr3R5K-aLbxTqN87o-pnte8 google-site-verification: google05340dd170c353ef.html